• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে দুরারোগ্য ব্যধিতে আক্রান্তদের মাঝে অনুদানের চেক বিতরণ

শেরপুরের শ্রীবরদীতে দুরারোগ্য রোগে আক্রান্ত রোগীদের মাঝে এককালীন অনুদানের জেক বিতরণ করা হয়েছে। বুধবার (১০ জুলাই) দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় শ্রীবরদীর আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে আনুষ্ঠানিকভাবে চেক বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রোগীদের হাতে চেক তুলে দেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার শেখ জাবের আহমেদের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুয়েল, সহকারী কমিশনার (ভূমি) মো. রেজুয়ান ইফতেকার, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কামরুজ্জামান সহ গণমাধ্যমকর্মী ও উপকারভোগীরা।

উল্লেখ্য, বিভিন্ন দুরারোগ্য রোগে আক্রান্ত ৩০ জনের প্রত্যেকের মাঝে ৫০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।